Lirik Jotoi Jala Dish Re Bondhu - (যতই জ্বালা দিস রে বন্ধু)

Pada Pertemuan Kali Ini Lirikexcel Akan Memberikan Sebuah Informasi Tentang " Lirik Lagu Jotoi Jala Dish Re Bondhu - (যতই জ্বালা দিস রে বন্ধু) " , Semoga Bermanfaat Untuk Kalian Semua.

Jotoi Jala Dish Re Bondhu - (যতই জ্বালা দিস রে বন্ধু)

Lirik Lagu (যতই জ্বালা দিস রে বন্ধু) - Jotoi Jala Dish Re Bondhu

যতই জ্বালা দিসরে বন্ধু
সবই আমি সই
হাই রে যতই জ্বালা দিসরে বন্ধু
সবই আমি সই।

অন্তর জানে মনই জানে
আমি তোরই হই
আমার অন্তর জানে মনই জানে
আমি তোরই রই।

তোরে আমি ভুইলা যাবো
আমি তেমন নই
হাই রে তোরে আমি ভুইলা যাবো
আমি তেমন নই।

এক পরানে এত জ্বালা
কেমন কইরা বই
আমার অন্তর জানে মনই জানে
আমি তোরই রই।

অন্তর জানে মনই জানে
আমি তোরই হই
আমার অন্তর জানে মনই জানে
আমি তোরই রই।

প্রেমের অংক বড়ই কঠিন
বুঝিনি তো আগে
সুখ চলে যায় অন্য ঘরে
দুঃখ মিলে ভাগে।

প্রেমের অংক বড়ই কঠিন
বুঝিনি তো আগে
সুখ চলে যায় অন্য ঘরে
দুঃখ মিলে ভাগে।

যোগ বিয়োগের গোলক ধারার
ফান্দে পড়ে রই
যোগ বিয়োগের গোলক ধারার
ফান্দে পড়ে রই।

অন্তর জানে মনই জানে
আমি তোরই হই
আমার অন্তর জানে মনই জানে
আমি তোরই রই।

আমার অন্তর জানে মনই জানে
আমি তোরই হই
আমার অন্তর জানে মনই জানে
আমি তোরই রই।

কে বলে রে ভালোবাসা
শেখায় বাঁচার আশা
স্বপ্ন ভাইঙ্গা জিন্দা মারে
বলার নাইরে ভাষা।

আরে কে বলে রে ভালোবাসা
শেখায় বাঁচার আশা
স্বপ্ন ভাইঙ্গা জিন্দা মারে
বলার নাইরে ভাষা।

সব সোপিয়াও কাঙ্গাল মুরাদ
তবু কি তোর নয়
হাই রে সব সোপিয়াও কাঙ্গাল মুরাদ
তবু কি তোর নয়

অন্তর জানে মনই জানে
আমি তোরই হই
আমার অন্তর জানে মনই জানে
আমি তোরই রই।

আমার অন্তর জানে মনই জানে
আমি তোরই হই
আমার অন্তর জানে মনই জানে
আমি তোরই রই।

যতই জ্বালা দিস রে বন্ধু লিরিক্স – আকাশ মাহমুদ

Jotoi jala dish re bondhu
Sobi ami soi
Ha re jotoi jala dish re bondhu
Sobi ami soi.

Antor jane moni jane
Ami tori hoi
Amar antor jane moni jane
Ami tori hoi.

Author support alieses by Budi Mahendra:

Budi Mahendra Tai Asu
  • Azalea Ayuningtyas
  • Budi Yanto
  • Citra Aurelia
  • Clarissa Anindya
  • Indra Khoirul
  • Putri Aurelia
  • Putri Nabilla
  • Shinta Arsinta
  • Vina Aurelia
  • zrcfzdkt

Thank You so much for everything.