Lirik Moner Abdar - (মনের আবদার)

Pada Pertemuan Kali Ini Lirikexcel Akan Memberikan Sebuah Informasi Tentang " Lirik Lagu Moner Abdar - (মনের আবদার) " , Semoga Bermanfaat Untuk Kalian Semua.

Moner Abdar - (মনের আবদার)

Lirik Lagu (মনের আবদার) - Moner Abdar

এ মনের আবদারে দাও যদি তুমি কান
বুঝবে তোমার প্রতি কি যে আমার টান
এ মনের আবদারে দাও যদি তুমি কান
বুঝবে তোমার প্রতি কি যে আমার টান।

দু-চোখের ইশারায় দাও যদি সারা
বুঝবে কতটা প্রেমে আমি দিশেহারা
দু-চোখের ইশারায় দাও যদি সারা
বুঝবে কতটা প্রেমে আমি দিশেহারা।

কতখানি চাই আর কতখানি পাই
সব ভুলে তোমাকে ভালোবেসে যাই
এ মনের আবদারে দাও যদি তুমি কান
বুঝবে তোমার প্রতি কি যে আমার টান।

নিজের চেয়ে রাখি তোমার খবর
তোমার খুশিতে হাসে আমার অন্তর
নিজের চেয়ে রাখি তোমার খবর
তোমার খুশিতে হাসে আমার অন্তর।

কতখানি চাই আর কতখানি পাই
কতখানি চাই আর কতখানি পাই
সব ভুলে তোমাকে ভালোবেসে যাই
এ মনের আবদারে দাও যদি তুমি কান
বুঝবে তোমার প্রতি কি যে আমার টান।

তোমার মাঝে খুঁজি জীবনের সুখ
হাজারো স্বপ্ন দিয়ে ভরে দাও বুক
তোমার মাঝে খুঁজি জীবনের সুখ
হাজারো স্বপ্ন দিয়ে ভরে দাও বুক।

কতখানি চাই আর কতখানি পাই
কতখানি চাই আর কতখানি পাই
সব ভুলে তোমাকে ভালোবেসে যাই।

এ মনের আবদারে দাও যদি তুমি কান
বুঝবে তোমার প্রতি কি যে আমার টান
এ মনের আবদারে দাও যদি তুমি কান
বুঝবে তোমার প্রতি কি যে আমার টান।

মনের আবদার লিরিক্স – ইমরান ও কনা

E moner abdare dau jodi tumi kaan
Bujbe tomar proti ki je amar taan
E moner abdare dau jodi tumi kaan
Bujbe tomar proti ki je amar taan

Du chokher isharay dau jodi sara
Bujbe kotota preme ami dishehara
Du chokher isharay dau jodi sara
Bujbe kotota preme ami dishehara.

Author support alieses by Budi Mahendra:

Budi Mahendra Tai Asu
  • Azalea Ayuningtyas
  • Budi Yanto
  • Citra Aurelia
  • Clarissa Anindya
  • Indra Khoirul
  • Putri Aurelia
  • Putri Nabilla
  • Shinta Arsinta
  • Vina Aurelia
  • zrcfzdkt

Thank You so much for everything.